logo
প্রকাশ: ০২:১৬:০৪ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
রামেক হাসপাতলে ব্রাদারকে পিটুনি, ২ স্বজন আটক
রাজশাহী ব্যুরো

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসায় অবহেলার অভিযোগে এক ব্রাদারকে পিটুনি দিয়েছেন রোগীর স্বজনরা।

বুধবার সকালের এ ঘটনার পর দুপুর পর্যন্ত অঘোষিত ধর্মঘট শুরু করেন নার্স ও ব্রাদাররা। এর আগে ওয়ার্ড থেকেই রোগির দুই স্বজনকে আটক করে পুলিশ। এদের মধ্যে একজন নারীও আছেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান বলেন, হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে রোগির স্বজনরা একজন ব্রাদারের গায়ে হাত তোলেন। তখন হাসপাতালের নার্স এবং ব্রাদাররা আমার কাছে এসে বিচার এবং নিজেদের নিরাপত্তা চান। দুপুরে আমি তাদের আস্বস্ত করলে তারা ওয়ার্ডে ফিরে যান।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ব্রাদারকে মারপিটের পর ওয়ার্ডের জানালার কাঁচও ভাঙচুর করেন রোগির স্বজনরা। পরে হাসপাতাল বক্স পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় তারা দুইজনকে আটকও করে। পরে তাদের থানায় পাঠানো হয়।

ওসি জানান, আটকদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হাসপাতাল পরিচালকের সাথে কথা বলে তাদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]