logo
প্রকাশ: ০২:২৯:৩৬ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
সাব্বির-শিমুর ভালোবাসায় বিসর্গ
অনলাইন ডেস্ক

স্ত্রী, কেয়া ও ছোটবোনকে নিয়ে গার্মেন্টস ব্যবসায়ী রবিনের সুখের সংসার। কেয়ার বড় ভাই-ভাবীর সাথে বিয়ের পর থেকে রবিনের সম্পর্ক ভালো না। তাদের সঙ্গে যোগাযোগ করেন না বা কোনো প্রয়োজনেও সাহায্য নেন না তিনি।

হঠাৎ রবিন ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হন। তার সচ্ছল পরিবারে সৃষ্টি হয় অভাব-অনটন। যে কারণে কেয়ার সাথে তার সম্পর্কের অবনতি ঘটে, হতাশাগ্রস্থ রবিন কেয়ার সাথে অকারণেই ঝগড়ায় করেন। কেয়া কী করবেন কিছু বুঝে উঠতে পারছেন না।

এরপর কী ঘটবে, তা জানা যাবে খণ্ড নাটক ‘ভালোবাসায় বিসর্গ’-এ।
আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ইফতেখার ইফতি।

এতে রবিনের চরিত্রে মীর সাব্বির ও কেয়ার চরিত্রে সুমাইয়া শিমু অভিনয় করেছেন। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাত ৮টায় নাটকটি আরটিভিতে প্রচার হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]