logo
প্রকাশ: ০২:৪৬:৩৫ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
রূপগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা, হাত-মুখ বাধা যুবতীর লাশ উদ্ধার
রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মামুন মিয়া (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব বীর ফকিরতলার টেক থেকে এ লাশ উদ্ধার করা হয়।

অপরদিকে মঙ্গলবার রাতে কায়েতপাড়া ইউনিয়নের কেওডালা দক্ষিনপাড়া এলাকার একটি পুকুর থেকে পা-মুখ বাধা অবস্থায় অজ্ঞাতনাম (২৫) এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, বিরাব এলাকার মৃত সাঈদের ছেলে টমটম গাড়ির হেলপার মামুন মিয়া মঙ্গলবার রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়িতে ফিরেনি।

বুধবার সকালে স্থানীয় লোকজন বীর ফকিরতলা টেকের মধ্যে মামুনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

তিনি বলেন, নিহতের মুখে পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতের যেকোনো সময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে পিটিয়ে মুখে আঘাত করে হত্যা করে সেখানে রেখে পালিয়ে যায়।  

অপরদিকে, মঙ্গলবার রাত ৮টার দিকে কায়েতপাড়া ইউনিয়নের কেওডালা দক্ষিনপাড়া এলাকায় একটি পুকুরে পা-মুখ বাধা অবস্থায় অজ্ঞাতনামা এক যুবতীর (২৫) লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিয়ে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, সোমবার রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা ওই যুবতীকে ধর্ষণের পর পা-মুখ বেধে শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়।

এ রির্পোট লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। উভয় ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]