logo
প্রকাশ: ০৩:৩৮:১২ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
নোয়াখালীতে মাদক জন সচেতনামূলক মত-বিনিময় সভা অনুষ্ঠিত
নোয়াখালী প্রতিনিধি

মাদক, সন্ত্রাস ও জঙ্গী নির্মূল কমিটির উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গীদের বিরুদ্ধে ও জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে নোয়াখালীর বেগমগঞ্জে কুতুবপুর স্কুল মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সভায় জঙ্গী নির্মূল কমিটির সভাপতি হাজী আবুল কাশেমের সভাপতিত্বে নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরন পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কমিউনিটি পুলিশের সভাপতি এডভোকেট আক্তারুজ্জামান আনসারি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ তদন্ত নুর আলম, স্থানীয় চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হিরনসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আলোচনা সভায় বক্তারা, মাদক, সন্ত্রাস ও জঙ্গী প্রতিরোধ করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]