logo
প্রকাশ: ০৩:৫৩:১৩ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
রাজশাহীতে বিএনপির প্রতীকি অনশন
রাজশাহী ব্যুরো

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে রাজশাহীতে প্রতীকি অনশন কর্মসূচি পালন করেছে বিএনপি। 

বুধবার রাজশাহী মহানগরীর ভুবন মোহন পার্কে এই কর্মসূচি পালন করেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রতীকী অনশন কর্মসূচিতে মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ছাড়াও অন্য নেতাকর্মীরা বক্তব্য দেন। বুলবুল বলেন, এই সরকারকে আর জনগণ মানে না। সরকার নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন না করে নিজেদের স্বার্থে অবৈধভাবে অন্তরবর্তীকালীন সরকার গঠন করলেই আন্দোলন দেশের আনাচে-কানাচে ছড়িয়ে পড়বে।

কর্মসূচিতে নগরীর রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, বোয়ালিয়া সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার সভাপতি আনসার আলী, শাহ্মখদুম থানার সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়ার সাধারণ সম্পাদক রবিউল আলম মিলুসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]