logo
প্রকাশ: ০৪:২০:৪৮ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
আফগানিস্তানে আত্মঘাতী হামলায় মৃত বেড়ে ৬৮
অনলাইন ডেস্ক

আফগান বিক্ষোভকারীদের ওপর মঙ্গলবারের আত্মঘাতী হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৬৮ জনে দাঁড়িয়েছে। নির্বাচন ও পবিত্র আশুরার প্রাক্কালে দেশব্যাপী সহিংসতা বৃদ্ধির পর এ হামলা চালানো হয়। বুধবার কর্মকর্তারা একথা জানান। খবর এএফপি’র।

প্রাদেশিক গভণর্রের মুখপাত্র আতাউল্লাহ খগিয়ানি জানান, আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় নানগড়হর প্রদেশে মঙ্গলবারের আত্মঘাতী হামলায় আরো ১৬৫ জন আহত হয়েছে। এটি ছিল এ বছরের সবচেয়ে ভয়াবহ হামলার ঘটনা।

এখন পর্যন্ত কোন গ্রুপ এ হত্যাযজ্ঞ চালানোর দায়িত্ব স্বীকার করেনি। তবে ইসলামিক স্টেট গ্রুপ এ প্রদেশে সক্রিয় রয়েছে। সাম্প্রতিক সময়ে আফগানিস্তানে যে সকল আত্মঘাতী হামলা হয়েছে সে সবের অধিকাংশ আইএস চালিয়েছে।

নানগড়হর স্বাস্থ্য বিভাগ নিহতের এ সংখ্যা নিশ্চিত করেছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]