logo
প্রকাশ: ০৪:৪০:৫০ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
রূপগঞ্জে ছাত্রদল নেতা আটকের ঘটনায় জেলা ছাত্রদলের নিন্দা
রূপগঞ্জ প্রতিনিধি

গত সোমবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর পল্টনে বিএনপির শান্তিপূর্ণ মানববন্ধন থেকে পুলিশের হাতে রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা ওমর হোসেনের গ্রেফতারে নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল। এ সময় কারাগারে আটক জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজিবসহ আটক সব ছাত্রনেতাকে দ্রুত মুক্তি ও পুলিশের ভৌতিক মামলা বন্ধের দাবি জানান। 

বুধবার দুপুরে গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন মামুনের স্বাক্ষরিক এক বার্তায় এসব দাবি জানানো হয়।

বার্তায় বলা হয়, ছাত্রদল নেতাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা ভৌতিক মামলা দিয়ে আর গণগ্রেফতার করে সরকার আবারো চোরাপথে ক্ষমতায় আসার রাস্তা খুঁজছে। '৫২ ভাষা আন্দোলন থেকে একাত্তরের স্বাধীনতা ছাত্র সমাজের অর্জন। এবার আমাদের যুদ্ধ গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠার জন্য। 

বার্তায় উপজেলা ছাত্রদল নেতা ওমর হোসেনের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে নারায়ণগঞ্জ জেলার সকল ছাত্রদল নেতাকর্মীসহ বিএনপি নেতাকর্মীদের অভিলম্বে মুক্তি ও পুলিশের ভৌতিক মামলা বন্ধের দাবি জানানো হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]