logo
প্রকাশ: ০৪:৫০:৩০ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
ভারতের ত্রিপুরায় স্কুলছাত্রী অপহরণ
প্রসেনজিৎ দাস, ভারত

ভারতের ত্রিপুরা রাজ্যে দেবীপুরে এক স্কুলছাত্রীর অপহরণের ঘটনায় এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। জানা গেছে, বুধবার সকালে কমলাসাগরের দেবীপুর বিদ্যালয়ের এক ছাত্রীকে এক দুষ্কৃতিকারী অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে খোঁজাখুঁজি করতে শুরু করে ছাত্রীর পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে স্থানীয় থানায় অভিযোগ দিয়েছে মেয়েটির পরিবারের লোকেরা।

এদিকে এই অপহরণের পেছনে কার হাত থাকতে পারে সেই সন্দেহে ধনঞ্জয় দাসের নামে লিখিত অভিযোগ করে ছাত্রীটির পরিবারের লোকজন। তবে কী কারণে ছাত্রীটিকে অপহরণ করা হয়েছে সে বিষয়ে পুলিশ সঠিক কিছু বলতে পারেনি। পাশাপাশি ছাত্রীটির পরিবারের লোকেরাও কিছু বলতে পারেনি। তবে পুলিশের ধারণা, পারিবারিক ঝামেলা থেকে এই অপহরণ হতে পারে। অথবা ছাত্রীটির সঙ্গে অভিযুক্ত ধনঞ্জয়ের কোনো ভালবাসার সম্পর্ক থাকার জন্যও এই অপহরণ হতে পারে। 
এদিকে পুলিশ অভিযুক্তের নামে অভিযোগ লিপিবদ্ধ করেছে এবং তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]