logo
প্রকাশ: ০৮:৪৪:৪৪ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
চকরিয়ায় ফের সড়ক দুর্ঘটনায় নিহত ৪
কক্সবাজার প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহতের একদিন পরই টমটম ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতাসহ চারজন নিহত হয়েছেন। 

চকরিয়া উপজেলার হারাবাং ইনানী রিসোর্ট এলাকায় বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর এ-আলম পলাশ জানান, কক্সবাজারমুখী আরএফএল পণ্যবাহী একটি মিনি কাভার্ড ভ্যানের (নং ঢাকা মেট্রো-ম-১১৪৪১৪) সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইক (টমটম) গাড়িকে ধাক্কা দেয়। এতে টমটম গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দু’যাত্রীর প্রাণ হারায়। পরে হাসাপাতালে আরো দু’জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও হারবাং জমিপাড়া এলাকার ছৈয়দ আহমদের ছেলে আবু তাহের (৫০), হারবাং মুসলিমপাড়া এলাকার আবদুল সাত্তারের ছেলে তাজউদ্দিন (২৭), পেকুয়া উপজেলার রাজাখালী রাস্তার দশের ঘোনা এলাকার আবদুল মালেকের ছেলে ইউছুফ মিয়া (৪০) ও বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের প্রেমবাজার এলাকার মোঃ সেলিমের স্ত্রী হাসিনা বেগম (৪২)। 

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো পাঁচজন যাত্রী। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তারা হলেন- হারবাং গয়ালমারার দলিলুর রহমানের ছেলে কামাল উদ্দীন (৪৮), বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের প্রেমবাজার এলাকার মোঃ সেলিমের স্ত্রী জাকেরা বেগম (৪০), নিহত হাসিনা বেগমের শিশুকন্যা রিনা আক্তার তাসফি (৮) এবং হারবাং গয়ালমারার আবুল হোসেনের পুত্র নূরুল হোসেন (৪২)। 

তিনি আরো জানান, লাশ শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি পুলিশ ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) হারবাংয়ের ১ কিলোমিটারের মধ্যে বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয় এবং আহত হয় আরো ১৫ জন। একদিনের মাথায় ফের এ দুর্ঘটনাটি হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]