logo
প্রকাশ: ০৮:৫৬:২৫ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
ঢাকায় বাহরাইনের কিশোরী ফুটবলাররা
ক্রীড়া ডেস্ক

সাফ চ্যাম্পিয়নশিপের ১৪তম আসর চলছে ঢাকায়। ১৫ সেপ্টেম্বর ফাইনালের মধ্যে দিয়ে পর্দা নামবে এশিয়ান ফুটবলের বিশ্বকাপ খ্যাত এই টুর্নামেন্টের। ঠিক সেদিনই কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু হবে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব। অংশহণকারী দলগুলোর মধ্যে সবার আগে ঢাকা পৌছেছে বাহরাইন অনূর্ধ্ব-১৫ জাতীয় মহিলা ফুটবল দল।

বুধবার (১২সেপ্টেম্বর) সকাল ১০টা হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছে বাহরাইনের দলটি। বাছাই পর্বে এফ-গ্রুপে বাংলাদেশ ছাড়াও অংশ নিবে ভিয়েতনাম, সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন ও লেবানন অনুর্ধ-১৫ জাতীয় মহিলা ফুটবল দল।

আগামী ১৭ সেপ্টেম্বর বাহরাইন, ১৯ সেপ্টেম্বর লেবানন, ২১ সেপ্টেম্বর আরব আমিরাত এবং ২৩ সেপ্টেম্বর ভিয়েতনামের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবে স্বাগতিক বাংলাদেশ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]