logo
প্রকাশ: ০৯:১৫:০৯ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
নকলায় ৫১০ বস্তা ভিজিএফ চালসহ আটক ১
নকলা (শেরপুর) প্রতিনিধি

দরিদ্রদের সামাজিক নিরাপত্তাবেষ্টনী কার্যক্রম ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) কর্মসূচির ৫১০ বস্তা ভিজিএফের চালসহ আমির উদ্দিন (৪৮) নামে এক চাল ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। আটককৃত আমির উপজেলার ইশিবপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে জেলার নকলা উপজেলার নকলা উপজেলা শহরের উত্তর বাজারে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান চালান র‌্যাব-১৪ কর্মকর্তা সিনিয়র এএসপি হাফিজুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স।

হাফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, হতদরিদ্রদের ভিজিএফের চাল পাচারের জন্য একটি গুদামে মজুদ করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪-এর একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ৫১০ বস্তা চালসহ গুদামটির মালিক আমির উদ্দিনকে হাতেনাতে আটক করা হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এ বিষয়ে নকলা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]