logo
প্রকাশ: ০৯:৫৯:৫৯ PM, বুধবার, সেপ্টেম্বর ১২, ২০১৮
সমকাল ও দীপ্ত টিভির রংপুর প্রতিনিধির ইন্তেকাল
রংপুর ব্যুরো

দৈনিক সমকাল ও দীপ্ত টিভির রংপুর প্রতিনিধি ইকবাল হোসেন বুধবার রাত সাড়ে ৮টায় নগরীর মাহিগঞ্জের দেওয়ানটুলির নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইান্নালিল্লাহি.......রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী এক মেয়ে, মা, ভাইবোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। দীর্ঘদিন থেকে তিনি ক্যান্সারে ভুগছিলেন।

ইকবালের মৃত্যুতে রংপুরের সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুর সংবাদ পেয়ে তার বাড়িতে ছুটে যান সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষেরা। এ সময় অনেকে কান্নায় ভেঙে পড়েন। 

ইকবালের মৃত্যুতে রংপুর প্রেসক্লাবের সাংবাদিকরা এক মিনিট নিরবতা পালন করেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন রংপুর প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলু, সহ-সভাপতি রফিক সরকার, আব্দুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক রশীদ বাবু, যুগ্ম সম্পাদক খন্দকার মোস্তফা সরওয়ার অনু, কোষাধ্যক্ষ শুসান্ত ভৌমিক, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, সাহিত্য ও সাংস্কতিক সম্পাদক নজরুল মৃধা, দপ্তর ও যোগাযোগ সম্পাদক সিদ্দিকুর রহমান, কার্যনিবাহী সম্পাদক জাকির হোসেন, মানিক সরকার মানিক, জয়নাল আবেদিন, আব্দুর রউফ সরকারসহ প্রেসক্লাবের সকল সাংবাদিক।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]