logo
প্রকাশ: ০৪:১৮:৩০ PM, শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮
‘প্রযুক্তি সম্পন্ন দেশ গড়তে তরুনদের এগিয়ে আসতে হবে’
চাঁদপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, আধুনিক প্রযুক্তি সম্পন্ন বাংলাদেশ গড়ে তুলতে হলে তরুন-তরুনীদের এগিয়ে আসতে হবে। দেশ ও ভাষার জন্য এখন আর রক্ত দিতে হবে না। এখন দেশকে সুন্দর ও বাসযোগ্য করে গড়ে তুলতে সকলকে একযোগে কাজ করতে হবে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) চাঁদপুর সরকারি কলেজ মিলনায়তনে ‘চাঁদমুখ’ নামক স্বেচ্ছাসেবী সংগঠনের অভিষেক ও আইসিটি অলিম্পিয়াড ২০১৮ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ.এস.এম. দেওয়ার হোসেন, উপাধ্যক্ষ অসিত বরণ দাস। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি রাশেদ শাহরিয়ার পলাশ। 

অনুষ্ঠানে চাঁদপুরের ৮ উপজেলা থেকে প্রায় ১৩শ’ শিক্ষার্থী আইসিটি অলিম্পিয়াডে অংশ গ্রহন করেন। পরে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]