logo
প্রকাশ: ১১:১১:৫৩ AM, বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮
বেনজেমার জোড়া গোলে বিধ্বস্ত ভিক্তোরিয়া
অনলাইন ডেস্ক

হুলেন লোপেতেগি বরখাস্ত হওয়ার পর জয়ের ধারাতেই রয়েছে রিয়াল মাদ্রিদ। অন্তবর্তীকালীন কোচ সান্তিয়াগো সোলারির অধীনে কোপা দেল রে ও লা লিগার পর চ্যাম্পিয়নস লিগেও জয় পেল দলটি। এবার তো করিম বেনজেমার জোড়া গোলে ভিক্তোরিয়া প্লজেনকে ৫-০ ব্যবধানে বিধ্বস্ত করলো রিয়াল।

অথচ ‘জি’ গ্রুপে প্রথম লেগে লোপেতেগির অধীনে ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে ২-১ গোলের কোনোরকম জয় পেয়েছিল রিয়াল।

এদিন ভিক্তোরিয়ার মাঠ দোসান অ্যারিনায় শুরু থেকে দাপট দেখিয়ে খেলতে থাকে রিয়াল। ২০ মিনিটেই ফলাফল পেয়ে যায়। টনি ক্রুসের কাছ থেকে বল পেয়ে গোলটি করে ফ্রেঞ্চ স্ট্রাইকার বেনজেমা। আর তিন মিনিট পর সেই ক্রুসের পাসেই ব্যবধান দ্বিগুণ করেন কাসেমিরো।

প্রথমার্ধেই চার গোল দিয়ে বসে রিয়াল। ৩৭ মিনিটে বেনজেমা নিজের জোড়া গোল পূর্ণ করার পর ৪০ মিনিটে স্কোরশিটে নাম লেখান গ্যারেথ বেল। আর বিরতির পর ৬৭ মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন জার্মান তারকা ক্রুস।

এই গ্রুপে চার ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। এএস রোমার পয়েন্টও রিয়ালের সমান। তবে মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ইতালির দলটি। রাশিয়ার দল সিএসকে মস্কো ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। আর ১ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়া নিশ্চিত হয়ে গেছে প্লজেনের।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]