logo
প্রকাশ: ০৯:২৮:৫৬ PM, মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮
ইসরাইলে রকেট হামলা জোরদারের হুমকি হামাসের
অনলাইন ডেস্ক

ইসরাইল গাজায় বিমান হামলা জোরদার করলে হামাসও দেশটির ওপর রকেট হামলা বাড়াবে বলে হুঁশিয়ার করেছে।

হামাসের সশস্ত্র শাখা আল-কাশেম ব্রিগেডের মুখপাত্র আবু ওবাইদা স্থানীয় গণমাধ্যমে এক বিবৃতিতে বলেন, ‘ইসরাইল যদি তাদের আগ্রাসন বাড়াতেই থাকে, তবে তাদেরকে আমাদের ব্যাপক রকেট হামলার জন্য অপেক্ষা করতে হবে।’ খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।

রোববার রাতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ ফিলিস্তিনি যোদ্ধা ও এক ইসরাইলি সেনা নিহত হওয়ার পর ইসলাইল ও জঙ্গি গোষ্ঠীটির মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

সোমবার সন্ধ্যায় ইসরাইলি বিমান হামলায় হামাস নেতৃবৃন্দের তিনটি বাড়ি ধ্বংস হয়। এছাড়া এই হামলায় গাজায় হামাস পরিচালিত আল-আকসা টিভি চ্যানেলের ভবনও ধ্বংস হয়ে গেছে।

ইসরাইলি সেনাবাহিনী জানিয়েছে, আল-আকসা টিভি থেকে ইসরাইলে হামলা চালানো জন্য ফিলিস্তিনিদের উস্কানি দেয়া হতো। তাই চ্যানেলটিকে ধ্বংস করে দেয়া হয়েছে।

উভয়পক্ষের মধ্যে এ সংঘর্ষের কারণে শান্তি প্রচেষ্টা হুমকির মুখে পড়েছে। এদিকে স্থানীয় গণমাধ্যম জানিয়েছে মিশর ও জাতিসংঘ গাজা উপত্যকায় উত্তেজনা প্রশমনে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]