logo
প্রকাশ: ০৩:৩৭:৫৪ PM, মঙ্গলবার, ডিসেম্বর ১৮, ২০১৮
শিবগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে চলছে প্রার্থীদের প্রচারণা
শিবগঞ্জ প্রতিনিধি

সকাল থেকেই জেলায় সূর্যের দেখা মেলেনি। গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে প্রার্থীরা নির্বাচনি প্রচার অভিযান চালিয়ে যাচ্ছেন। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে জাতীয় সংসদ সদস্য প্রার্থীরা ও স্ব স্ব প্রার্থীর পক্ষে নেতাকর্মীরাও নির্বাচনি প্রচার অভিযান অব্যহত রেখেছেন।

মঙ্গলবার সকালে আওয়ামী লীগের প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল উপজেলার মোবারকপুর ইউনিয়ন এলাকায় নেতাকর্মীদের সঙ্গে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন। সকাল থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ওই এলাকায় বিরতিহীনভাবে নির্বাচনি প্রচার অভিযান চালায়।

এ সময় তার সঙ্গে ছিলেন মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোহুর আহমেদ, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন, কাজেম আলী, যুবলীগ নেতা এস জাহান মুকুল, ছাত্রলীগ নেতা মিঠুন আলী, শাহরিয়ার আহমেদ সোহেলসহ অন্যরা।

অপরদিকে একই সময় বিএনপির প্রার্থী অধ্যাপক শাহজাহান মিঞা উপজেলার দুর্লভপুর ইউনিয়ন এলাকায় স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ধানের শীষ ভোট প্রার্থনা করেন। এ সময় স্থানীয় ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত দিলেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]