logo
প্রকাশ: ০৮:৩৪:১১ PM, শুক্রবার, জানুয়ারী ১১, ২০১৯
রূপগঞ্জে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় মামলা
রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শুক্রবার ভোরে এক গার্মেন্টস কর্মীকে মুখ ও হাত-পা বেঁধে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিকেলে ধর্ষিতা নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানায় দেয়া লিখিত এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক জানান, ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী কিশোরগঞ্জের ভৈরব থানাধীন বাসগাড়ী এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় খাদুন এলাকার নিয়ামত খার ভাড়া বাড়িতে বসবাস করে একটি সোয়েটার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে তিনি গার্মেন্টে ডিউটি শেষ করে শুক্রবার ভোরে বাসায় ফিরছিলেন। খাদুন এলাকার দানিস মিয়ার বাড়ির বালুর মাঠে পৌঁছামাত্রই একই এলাকার মহসিনের ছেলে সুমন, ইমরানের ছেলে হাসিব, আলাউদ্দিনের ছেলে নাহিদ ওই গার্মেন্টস কর্মীকে মুখ ও হাত-পা বেঁধে নির্জন স্থানে নিয়ে দুজনের সহযোগিতায় একজন তাকে ধর্ষণ করে সেখানে ফেলে রেখে চলে যায়। পরে তার আর্তচিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে। 

এ ঘটনায় শুক্রবার বিকেলে ধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী বাদী হয়ে ৩ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক বলেন, ধর্ষণের ঘটনার মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]