logo
প্রকাশ: ০৮:০৯:২১ PM, শনিবার, জানুয়ারী ১২, ২০১৯
সখীপুরে মুক্তিযোদ্ধাদের সমবেদনা প্রকাশ
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুর উপজেলার মহানন্দনপুর বাজার বণিক বহুমুখী সমিতির সদস্য ব্যবসায়ী আসাদ হোসেনকে গ্রেফতার করায় কাকড়াজান ইউনিয়ন মুক্তিযোদ্ধারা সমবেদনা প্রকাশ করেছেন। শুক্রবার সন্ধ্যায় মহানন্দনপুর বাজার বণিক সমিতির কার্যালয়ে এ সমবেদনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শ্রী খুশি মোহন বর্মনের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা শামছুল হক বিএবিএড, মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, মুক্তিযোদ্ধা রুহুল আমীন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য হাফিজ উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবু নাসের প্রমুখ বক্তব্য দেন।

এ সময় বক্তারা বলেন, স্থানীয় পুলিশ একটি ঘটনায় ব্যবসায়ী আসাদ মিয়াকে বিনা অপরাধে গ্রেফতার করেছে। অথচ আসাদ সমাজে ভাল মানুষ হিসেবে পরিচিত ওই ঘটনার সাথে তার কোন সম্পৃক্ততা নেই। তাই কারাগারে আটক থাকা আসাদকে অনতিবিলম্বে ওই মামলা থেকে অব্যাহতি চেয়ে তার মুক্তি দাবি করা হয়। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]