logo
প্রকাশ: ০৭:১৩:৫৫ PM, রবিবার, জানুয়ারী ২০, ২০১৯
নাটোরে ট্রাকচাপায় স্ত্রী-সন্তানসহ ব্যবসায়ীর মৃত্যু
নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় বালিবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ীর স্ত্রী-সন্তানসহ মৃত্যু হয়েছে।  নিহতরা হলেন- পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজার এলাকার ব্যবসায়ী খালেদ হোসেন রব (৩৩), তার স্ত্রী সোনিয়া বেগম (২৬) ও তাদের একমাত্র সন্তান তাসফি (৭)। নিহত খালেদ হোসেন রব আড়ানী বাজারের খালেদ সু-স্টোরের মালিক খাইরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীও নিহতের স্বজনরা জানান, বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়ার কৈচরপাড়া গ্রামের রফিকুল ইসলাম নামের এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানের দাওয়াত শেষে স্ত্রী-সন্তানকে নিয়ে একই মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন খালেদ হোসেন রব। রোববার বিকেল সোয়া ৪টার দিকে পথে বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সংগে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনজনই ঘটনাস্থলে মারা যান। ঘটনার পর ট্রাক (রংপুর ট-০২-০০৫৯) রেখে চালক পালিয়ে যায়।

বাগাতিপাড়া থানার ওসি (তদন্ত) স্বপন কুমার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]