logo
প্রকাশ: ০৪:০৬:৪৪ PM, মঙ্গলবার, ফেব্রুয়ারী ১২, ২০১৯
মানিকগঞ্জে ধর্ষক ২ পুলিশ কর্মকর্তার ৬ দিনের রিমান্ড
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে এক তরুণীকে দুদিন আটকে রেখে ইয়াবা খাইয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলামকে ছয় দিনের রিমান্ড দিয়ে দিয়ে জেলাহাজতে প্রেরণ করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ জুডিশিয়াল আদালত-৭ এর বিচারক মো. গোলাম ছারোয়ার এই আদেশ দেন। এর আগে সোমবার দিবাগত রাতে গ্রেফতার করা হয় এবং মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদেরকে আদালতে হাজির করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ আদালতে ১০ দিনের রিমান্ড চান। পরে আদালত ছয়দিনের রিমান্ড মঞ্জুর করে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামিম বলেন, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। মামলা দায়ের ও গ্রেফতার হয়েছে এবং কোর্ট তাদের ছয়দিনের রিমান্ড দিয়েছে।

তিনি আরো বলেন, সর্বোচ্চ নিরপেক্ষভাবে মামলাটি তদন্ত করা হবে। একজন অপরাধীর জন্য যেভাবে পুলিশ কাজ করে এ মামলায়ও পুলিশ সেভাবে কাজ করবে। এখানে কারো প্রতি দয়া দেখানো হবে না।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]