logo
প্রকাশ: ০৪:৩২:২৪ PM, শনিবার, ফেব্রুয়ারী ২৩, ২০১৯
টাঙ্গাইলকে শতভাগ স্কাউট জেলার স্বীকৃতি প্রদান
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল জেলাকে শতভাগ স্কাউট জেলা ঘোষণার আনুষ্ঠানিক স্বীকৃতি প্রদান অনুষ্ঠান শনিবার শহীদ স্মৃতি পৌর উদ্যানে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

স্বীকৃতি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ স্কাউটস কমিশনার, দুর্নীতি দমন কমিশন ও প্রধান জাতীয় কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, মো. ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ প্রমুখ।

টাঙ্গাইল জেলারে সব সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কাব স্কাউট, স্কাউট ও রোভার স্কাউট দল গঠন এবং স্কাউটিং কার্যক্রম সন্তোষজনকভাবে পরিচালিত হওয়ায় বাংলাদেশ স্কাউটস থেকে ইতোমধ্যে টাঙ্গাইল জেলাকে শতভাগ স্কাউট জেলার স্বীকৃতি দেয়া হয়েছে।

অনুষ্ঠানে টাঙ্গাইল জেলার স্কাউটিং কার্যক্রমকে আরো জোরদারকরণ এবং স্কাউট আন্দোলনের মাধ্যমে প্রধানমন্ত্রীর স্বপ্নময় সুখী, সমৃদ্ধ সমাজ বিনির্মাণে যুব ও তরুণ সমাজ দক্ষ নাগরিক হিসেবে দেশকে গড়ে তুলবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]