logo
প্রকাশ: ১১:৪৮:১১ AM, শনিবার, মার্চ ২, ২০১৯
কে আমাকে বিয়ে করে দেখি: শ্রাবন্তী
বিনোদন ডেস্ক

‘আমি বিয়ে করব না, দেখি কে আমাকে বিয়ে করে।’ কথাটি বলছেন ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তী। তবে এই বিয়ে না করার সিদ্ধান্তকে ব্যক্তিগত ভাববেন না। কারণ এটি সংলাপ সিনেমার।

অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত আসন্ন ছবি ‘গুগলি’তে অভিনয় করেছেন শ্রাবন্তী। সেই ছবিতে রয়েছে এই সংলাপ। শুক্রবার মুক্তি পেল এই ছবির ট্রেলার। এর আগে মুক্তি পেয়েছে ‘গুগলি’র প্রথম ট্রেলার।

অভিমন্যু বলেন, ‘ও গুগলি। সৌম্যদীপ্ত। এর আগে সিরিয়ালে কাজ করেছে। কিন্তু সিনেমা এই প্রথম। এই ছবিটা ফ্যামিলি ইমোশনাল ড্রামা। ওর বাবা-মায়ের চরিত্রে করেছে সোহম-শ্রাবন্তী। এটুকু বলতে পারি, এই জুটিকে একেবারে অন্য ভাবে প্রেজেন্ট করেছি।’

ট্রেলারে রয়েছে এমন এক দম্পতির গল্প যাদের কথা বলায় সমস্যা রয়েছে। তারা তোতলা। সন্তানও কি তোতলা হবে? এই চিন্তা রয়েছে দম্পতির।

‘গুগলি’র গল্প, চিত্রনাট্য সবই করেছেন অভিমন্যু। এর আগে তার পরিচালিত দু’টি ছবি দেখেছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে চলতি মাসেই। আদ্যন্ত পারিবারিক গল্প দর্শকের ভাল লাগবে বলেই মনে করেন টিম ‘গুগলি’র সদস্যরা।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]