logo
প্রকাশ: ১২:১৮:২৬ PM, রবিবার, মার্চ ১০, ২০১৯
ওয়েলিংটন টেস্ট : ২১১ রানে অলআউট বাংলাদেশ

তৃতীয় দিন মাঠে গড়ালো বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার ওয়েলিংটন টেস্ট। আর তৃতীয় দিনই ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২১১ রানে গুটিয়ে গেল সফরকারী বাংলাদেশ।

বৃষ্টির কারনে প্রথম দু’দিন ভেস্তে যাবার পর তৃতীয় দিন সিরিজের দ্বিতীয় টেস্টে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় নিউজিল্যান্ড। ব্যাট হাতে ভালো শুরু এনে দেন বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল ও সাদমান ইসলাম। ৭৫ রানের জুটি গড়েন তারা।

কিন্তু তামিম-সাদমানের দুর্দান্ত শুরু ধরে রাখতে পারেনি বাংলাদেশের পরের দিকে ব্যাটসম্যানরা। তাই ৬১ ওভারেই গুটিয়ে যায় বাংলাদেশের প্রথম ইনিংস। টাইগারদের ইনিংসে একমাত্র হাফ-সেঞ্চুরিয়ান তামিম।

তামিম ৭৪, লিটন দাস ৩৩, সাদমান ২৭, সৌম্য সরকার ২০, মোমিনুল হক ১৫, অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ১৩, তাইজুল ইসলাম ৮, আবু জায়েদ ৪, মোহাম্মদ মিথুন ৩, মুস্তাফিজুর রহমান-এবাদত হোসেন শুন্য রান করেন। নিউজিল্যান্ডের নিল ওয়াগনার ২৮ রানে ৪টি ও ট্রেন্ট বোল্ট ৩৮ রানে ৩টি উইকেট শিকার করেন।-বাসস

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]