logo
প্রকাশ: ০৩:২৮:৫৬ PM, বুধবার, মার্চ ১৩, ২০১৯
মেক্সিকোতে বাস থেকে ১৯ অভিবাসন প্রত্যাশীকে অপহরণ

মেক্সিকোর উত্তরাঞ্চলে গত সপ্তাহে একটি বাস থেকে যে ১৯ যাত্রীকে অপহরণ করা হয় তারা সকলে অভিবাসন প্রত্যাশী ছিলেন। তদন্ত কর্মকর্তারা বিষয়টি তদন্ত করেছে। প্রেসিডেন্ট অ্যান্ড্রেস ম্যানুয়েল লোপেজ ওব্রাদোর মঙ্গলবার একথা বলেন। খবর এএফপি’র।

কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার লোকগুলো যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তবর্তী গোলযোগপূর্ণ তামাউলিপাস রাজ্য দিয়ে যাওয়ার সময় চারটি গাড়ি দিয়ে রাস্তা বন্ধ রেখে তাদের বাস থামতে বাধ্য করে।

সশস্ত্র ব্যক্তিরা বাসে উঠে ১৯ যাত্রীকে অপরহণ করে নিয়ে যায়। তাদের হাতে একটি তালিকা ছিল। এতে ওই যাত্রীদের নাম ছিল।

অপহৃত ব্যক্তিদের কথা উল্লেখ করে লোপেজ ওব্রাদোর বলেন, ‘তারা অভিবাসন প্রত্যাশী ছিলেন এটা আমি নিশ্চিত করতে পারি।’ তবে তারা কোন দেশের নাগরিক তা তিনি জানাননি।

বাসটি টাম্পিকো থেকে রেনোসা যাচ্ছিল।

বাস চালক ১৯ যাত্রীকে অপহরণের কথা বিভিন্ন কর্তৃপক্ষকে বললেও প্রকৃত সংখ্যা ২৫ হতে পারে বলে তদন্ত কর্মকর্তারা জানান।-বাসস

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]