logo
প্রকাশ: ০১:০৮:২১ PM, বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯
লিভারপুলের কাছে পাত্তা পেল না বায়ার্ন
ক্রীড়া ডেস্ক

ঘরের মাঠে খেলা বলে আশা দেখেছিল জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। কিন্তু তাদের সব আশা গুঁড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের টিকিট নিশ্চিত করে ফেলেছে লিভারপুল। জার্মান চ্যাম্পিয়নদের ৩-১ গোলে হারিয়েছে ইংলিশ ক্লাবটি।

বুধবার রাতে বায়ার্নের ঘরের মাঠে শুরু থেকে বল দখল নিয়ে খেলার চেষ্টা করে বায়ার্ন। গোলের সুযোগও পেয়ে যায় স্বাগতিকেরা। দশম মিনিটে সহজ সুযোগ হাতছাড়া করেন লেভানডস্কি। এরপর দুই দলের আক্রমণ পাল্টা আক্রমণে খেলায় উত্তেজনা তৈরি হয়। তবে ২৬ মিনিটে স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে দেন সাদিও মানে। ফন ডিকের হাওয়ায় ভাসানো বল জালে জড়ান মানে। ৩৯ মিনিটে মাতিপের আত্মঘাতী গোলে সমতায় ফেরে বায়ার্ন।

১-১ সমতায় প্রথমার্ধের খেলা শেষ হলেও দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ায় লিভারপুল। ৬৯ মিনিটে জেমস মিলনারের কর্নার থেকে পাওয়া বল হেডে জালে জড়ান ফন ডিক। মিনিট পাঁচেক পর গোলের সহজ সুযোগ হাতছাড়া করেন মোহাম্মদ সালাহ। তবে ৮৪ মিনিটে সালাহর বাড়ানো বল থেকেই গোল করেন মানে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]