logo
প্রকাশ: ০৬:১২:৪৯ PM, বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯
ভুটানকে ২-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মেয়েরা
অনলাইন ডেস্ক

ভুটানকে ২-০ গোলে হারিয়ে সাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে বাংলাদেশের মেয়েরা। বৃহস্পতিবার ভুটানের বিপক্ষে 'এ' গ্রুপের প্রথম ম্যাচে জয় তুলে নিয়ে সেমিফাইনালে উঠে গেছে তারা। 

বিরাটনগরের শহীদ রঙ্গশালা স্টেডিয়ামে বাংলাদেশ নারী দলের হয়ে প্রথম গোলটি করেন মিসরাত জাহান মৌসুম। ম্যাচের ৪৬ মিনিটে তার গোলে এগিয়ে যায় মেয়েরা। পরে ম্যাচের শেষ দিকে গোল করেন বাংলাদেশ নারী দলের সেরা স্ট্রাইকার সাবিনা খাতুন।

গ্রুপে এর আগের ম্যাচে নেপালও হারায়  ভুটানকে। দুই হার নিয়ে তাই বিদায় হয়ে গেছে ভুটান। বাংলাদেশ এবং নেপাল উঠে গেছে সেমিতে। এখন এই দুই দলের মধ্যে গ্রুপ সেরা হওয়ার লড়াই হবে। আগামী শনিবার গ্রুপ সেরার লড়াইয়ে মাঠে নামবে দু'দল। 

ম্যাচে অবশ্য বাংলাদেশের মেয়েরা দারুণ কিছু সুযোগ তৈরি করে। আরও বড় জয়ও পাওনা ছিল নারী দলের। কিন্তু দারুণ কিছু সুযোগ মিস করার তা আর হয়ে উঠেনি। এছাড়া ম্যাচের একদম শেষ সময়ে তহুরার একটি শট সামান্যর জন্য গোল হয়নি। 

গ্রুপে বাংলাদেশ এবং নেপালের একটি করে জয়ে পয়েন্ট সমান। কিন্তু গোল ব্যবধানে গ্রুপে এগিয়ে আছে নেপাল নারী দল। তারা  প্রথম ম্যাচে ভুটানের জালে বাংলাদেশের থেকে এক গোল বেশি দেয়। শনিবার তাই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে খেলতে জয় ভিন্ন কিছু ভাবার নেই সাবিনাদের। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]