logo
প্রকাশ: ১০:৪২:৫০ AM, শুক্রবার, মার্চ ১৫, ২০১৯
মানিকগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক, হেল্পারসহ ৩জন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৭টায় ঢাকা-আরিচা মহাসড়কে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী রাইজিং ফ্যাক্টরির সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ ভ্যানের চালক চাঁন মিয়া (২৫), তার বাড়ি রংপুর জেলায় এবং হেলপার হাবিবুর রহমান (২০), তার বাড়ি যশোর জেলার কেশবপুর উপজেলার ভাঙ্গারখোলা গ্রামে ও পিকআপ ভ্যানের যাত্রী জিল্লুর রহমানের (২৭) বাড়ি একই উপজেলার তেঘুরি গ্রামে। তিনি একজন মুরগি ব্যবসায়ী।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুতফর রহমান জানান, মুরগি বোঝাই পিকআপ ভ্যানের সাথে পাটুরিয়াগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই পিকআপের হেলপার ও মুরগি ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যায় এবং চালককে উন্নত চিকিৎসায় ঢাকায় নেয়ার পথে মারা যায়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]