logo
প্রকাশ: ১১:৪৪:০৯ AM, শুক্রবার, মার্চ ১৫, ২০১৯
উখিয়ায় দু'গ্রুপের গোলাগুলিতে ২ ভাই নিহত
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ায় দুই ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলিতে মোস্তাক আহমদ (৩৮) ও মোক্তার আহমদ (৪২) নামের ২ ভাই নিহত হয়েছে। এ সময় ৯ হাজার ৬ পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি এলজি ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ধামনখালি গ্রামের জবর মল্লুকে ছেলে।

উখিয়ার থানার ওসি আবুল খায়ের সত্যতা নিশ্চিত করে জানান, উখিয়ার পালংখালীতে রাতে দুই ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলিতে চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ৯ হাজার ৬ পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি এলজি ও ৪ রাউন্ড গুলি ও দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। আহতদের দ্রুত হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পরে স্থানীয়দের সহায়তায় নিহতদের শনাক্ত করা হয়। নিহতরা পুলিশের তালিকাভুক্ত ইয়াবা কারবারি। 

মৃতদেহ ২টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পুলিশ তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]