logo
প্রকাশ: ০৫:০১:০০ PM, শুক্রবার, মার্চ ১৫, ২০১৯
নাটোরে মাটিবাহী ট্রাক্টরের চাপায় নিহত ১, তিন ট্রাক্টরে আগুন
নাটোর প্রতিনিধি

নাটোরে মাটিবাহী ট্রাক্টরের চাপায় এমদাদুল হক (৩২) নামে একজন নিহত হয়েছে। এ সময় ক্ষুব্ধ এলাকাবাসী ওই সড়কে চলাচলকারী তিনটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার সকালে সদর উপজেলার হালসা গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত এমদাদুল হক সদর উপজেলার হালসা ইউনিয়নের মাটিকোপা গ্রামের জহুরুল হকের ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালেও এমদাদুল হক বাড়ি থেকে বের হয়ে পাশের এলাকায় তার জমিতে যায়। পরে সকাল ৯টার দিকে সে জমি থেকে বাড়ির দিকে ফিরে আসছিল। এ সময় পথে হালসা বাজার থেকে থেকে মাটিবাহী একটি ট্রাক্টর তাকে চাপা দিয়ে চলে যায়। এতে এমদাদুল হক ঘটনাস্থলেই মারা যায়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে ওই সড়ক দিয়ে চলাচলকারী তিনটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। পরে নাটোর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]