logo
প্রকাশ: ০৭:৪৪:২০ PM, শুক্রবার, মার্চ ১৫, ২০১৯
বাংলাদেশ ক্রিকেট দল দেশে ফিরছে শনিবার
অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দল আগামীকাল শনিবার রাতে দেশে ফিরছে। ক্রাইস্টচার্চে হামলার পর তাদের ফিরিয়ে আনা হচ্ছে। দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলটের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, ১৬ মার্চ নিউজিল্যান্ড সময় দুপুর ১২টায় রওনা দিয়ে বাংলাদেশ সময় রাত ১০টা ৪০ মিনিটে ঢাকা পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল।

শুক্রবারের ভয়াবহ হামলা থেকে অল্পের জন্য বেঁচে গেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা ওই সময় জুমার নামজ আদায় করতে মসজিদে যাচ্ছিল এবং ঠিক যখন হামলার ঘটনা ঘটে তারা মসজিদের ভেতর প্রবেশ করতে যাচ্ছিল। তবে ক্রিকেটাররা সবাই সুস্থ আছেন বলে জানানো হয়েছে। যদিও সবাই মানসিকভাবে ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছেন। 

এই হামলায় এখন পর্যন্ত ৪৯ জন নিহতের খবর পাওয়া গেছে। নিহতদের তালিকা বাড়ছেই। নিউজিল্যান্ডের বাংলাদেশি কূটনীতিকরা বলছেন, বাংলাদেশের ৩জন নিহত হয়েছেন এবং অন্তত দুজন নিখোঁজ রয়েছেন।

ভারতীয় হাই কমিশন জানিয়েছে, কয়েকজন ভারতীয় নাগরিক প্রাণ হারিয়েছেন বলে তারা ধারণা করছেন, কিন্তু সেই সংখ্যাটি এখনো নিশ্চিত নয়। ইন্দোনেশিয়া বলছে, তাদের ছয়জন নাগরিক নিহত হয়েছেন এবং আরো অন্তত তিনজন নিখোঁজ রয়েছেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]