logo
প্রকাশ: ০৩:২১:১৫ PM, মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯
পাঁচ খাবারে বাড়বে সঙ্গমের স্থায়িত্ব
অনলাইন ডেস্ক

নিয়মবহির্ভূত যৌনকর্মের ফলে অনেকেই দুর্বল হয়ে পড়েন। যার কারণে বিয়ের পর স্ত্রী সহবাসকালে তৃপ্তি পান না। এমনকি সঙ্গীনিও অসুন্তুষ্ট থাকেন। গবেষণায় দেখা গেছে, অতিমাত্রায় পর্নোগ্রাফিতে ঝুঁকে পড়া এবং হস্তমৈথুনের ফলে পুরুষ দুর্বল হয়ে পড়ে। 

একই কারণে অন্যদিকে নারীদের যৌন চাহিদা কমে যায়। যার ফলে বিয়ের পর স্বামীর সঙ্গে যৌনমিলনে আসে আনিহা। মিলনেও তৃপ্তি পান না। বিট্রিশ স্বস্থ্য বিশেষজ্ঞরা বলছেন, নিয়ম মেনে কিছু খবার খেলেই বাড়বে কামশক্তি। শরীরে আসবে উত্তেজনার চোরাস্রোত। 

তাহলে আর দেরি না করে, ঝট জলদি জেনে নিন-

ক) বিট- হ্যাঁ, শীতকাল তো এসেই গেল। বিট-গাজর পেতে আপনার কোনো অসুবিধার কথা নয়। রোজই বাজারে পাবেন মেরুন আর কমলা রঙের এই দুই সবজি। তাই নিয়ম করে বাজার থেকে বিটটা রোজ কিনে আনবেন। আর অবশ্যই খাবেন। দেখবেন, বিছানাতেও আপনি আগের থেকে কত চনমনে।

খ) তরমুজ - অবশ্যই তরমুজ খাবেন। এমনিতেই গ্রীষ্মকালে তরমুজ খেতে সকলেরই খুব ভাল লাগে। ফলটা দেখতে যেমন সুন্দর, গরমে শরীর ঠাণ্ডা করতেও এর তুলনা নেই। তরমুজ আপনাকে উপরে চিরসবুজ, ভিতরেও চিরসবুজ রাখবে।

গ) টমেটো - এই সবজিটিও খেতে ভালবাসে না, এমন মানুষ কম পাওয়া যায়। পেট ভরে খাবার পর, একটু টমেটোর চাটনি হলে তো কোনো জবাবই নেই। এতদিন শুধু মুখের স্বাদের জন্য খেতেন। এবার নিয়ম করে একটু পাকা টমেটো, রান্না না করে কাঁচা খান।

ঘ) কলা - কলা খেতেও নিশ্চয়ই আপনার খুবই ভাল লাগে। কলা তো যৌনতার প্রতীকও কখনো কখনো। আর কলায় থাকে প্রচুর পরিমান সোডিয়াম। যা আপনার শরীরকে রাখে সতেজ। আর কলা আপনার রক্তচাপকেও নিয়ন্ত্রণ করে। তাই দুর্বল লাগবে না একদম।

ঙ) চকোলেট- এটা খেতে তো আপনাকে কেউ হারাতেই পারবে না। হয়তো এতটাই চকোলেট খেতে ভালবাসেন আপনি। শুধু মুখের স্বাদের জন্যই হরদম চকোলেট খেয়ে এসেছেন এতদিন। এবার সঙ্গীকে খুশি করতেও চকোলেট খান। -জি নিউজ

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]