logo
প্রকাশ: ০৪:৫৬:৫৮ PM, মঙ্গলবার, মার্চ ২৬, ২০১৯
৮৪ ভাগ ধনী নারীরই পছন্দ করেন পরকীয়া!
লাইফস্টাইল ডেস্ক

শতকরা ৮৪ ভাগ বিত্তশালী নারীই চান পরকীয়া সম্পর্ক করতে। এমন দাবি করেছে স্পেনের একটি গবেষণা সংস্থা। তারা বলছে, যৌনজীবন নিয়ে তুলনামূলক বেশি সন্তুষ্ট থাকেন বিত্তশালী নারীরা। অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া নারীরা থাকেন কম সন্তুষ্ট। পাশাপাশি তার যৌন হেনস্থার শিকারও হন অনেক বেশি।

বার্সেলোনা পাবলিক হেলথ এজেন্সি ২০০৯ সাল থেকে প্রায় সাত বছর ৯ হাজার ৮৫০ জন নারীর ওপর গবেষণা চালিয়ে এসব তথ্য প্রকাশ করেছে। গবেষণায় বলা হয়, ধনী নারীরা স্বামীর পাশাপাশি তরুণদের প্রতি বেশি আসক্ত হন। ফলে তারা পরকীয়ায় জড়িয়ে পড়েন।

ওই গবেষাণায় আরো বলা হয়, শতকরা ৯০ ভাগ নারী-পুরুষ যৌনজীবন নিয়ে যথেষ্ঠ সন্তুষ্ট। শতকরা ৯৫ ভাগ জানিয়েছেন, চলতি বছরের তুলনায় আগের বছরগুলোতে তারা যৌনজীবন নিয়ে বেশ সুখী ছিলেন। স্থায়ী সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্ক বেশি তৃপ্তিদায়ক বলে জানিয়েছেন শতকরা ৯৬ দশমিক ৫ ভাগ। আর ৮৪ ভাগ নারীই চান স্বামীর পাশাপাশি অন্য পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করতে, যারা সবাই বিত্তশালী।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]