logo
প্রকাশ: ০৯:৫০:৫৪ PM, বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০১৯
নতুন পরিচয়ে পরী!
বিনোদন ডেস্ক

বর্তমান সময়টায় পরীমনি মানেই তরুণ প্রজন্মের ঘুম হারাম। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব উপস্থিতি রয়েছে এ লাস্যময়ী অভিনেত্রীর। গতবছর দীর্ঘদিনের প্রেমিক তামিম হাসানের সাথে ভালোবাসা দিবসে বাগদান সম্পন্ন করেছেন পরীমনি।

এরপর থেকে নিয়মিত ফেসবুকে দু’জনের রোমাঞ্চকর ছবি প্রকাশ করে যাচ্ছেন তিনি। সে ধারাবাহিকতায় বৃহস্পতিবার নতুন কয়েকটি ছবি প্রকাশ করেন পরী। যেখানে ক্যাপশনে তিনি লিখেন ‘শাশুড়ির বউমা’।

জানা গেছে, পরীমনি তার শ্বশুর বাড়ির বড় বউ। এছাড়া শাশুড়ির সাথে রয়েছে তার চমৎকার সম্পর্ক। নিজেকে এতদিন প্রেমিকা, বউ হিসেবে পরিচয় দিলেও পরীমনি যে শাশুড়ির খুব লক্ষ্মী একটি বউ সেটা বুঝা গেছে তার নতুন পরিচয় প্রদানে।

পরীর স্বামী তামিম হাসান একটি জাতীয় দৈনিক পত্রিকার বিনোদন প্রধানের দায়িত্ব পালন করছেন। এছাড়া একটি বেসরকারি রেডিও স্টেশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘লাভগুরু’ শিরোনামের অনুষ্ঠানটির উপস্থাপক। তামিম সকলের নিকট ‘লাভ গুরু’ হিসেবেই পরিচিত।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]