logo
প্রকাশ: ০৫:৪২:১১ PM, শুক্রবার, এপ্রিল ১৯, ২০১৯
স্ত্রীর পরকীয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা গ্রামে স্ত্রীর পরকীয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই জিন্নাহ (৩৯) খুন হয়েছেন। নিহত বড় ভাই ওই গ্রামের আমির আলীর ছেলে।

এ হত্যাকাণ্ডের পর বাড়ির সবাই পলাতক থাকলেও মা মাহেলা বেগমকে (৫৯) আটক করেছে পুলিশ।

সদর থানার এসআই ফারুক আহম্মেদ জানান, জিন্নাহর স্ত্রী হাসিনা খাতুনের সাথে তার দেবর বেলাল হোসেনের পরকীয়া সম্পর্ক ছিল দীর্ঘদিন ধরে। দেবর বেলাল তার ভাবীকে নিয়ে পালিয়ে যায় এবং বিয়ে করে কয়েক সপ্তাহ আগে। এ ঘটনার পর থেকেই ২ ভাইয়ের মধ্যে চরম দ্বন্দ্ব চলে আসছিল।

শুক্রবার সকালে বড় ভাই তার স্ত্রীকে ফেরত চাওয়া নিয়ে দুই ভাই ও স্ত্রী হাসিনার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপুরে বড় ভাই জিন্নাহকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে ছোট ভাই বেলাল। বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং জিজ্ঞাসাবাদের তাদের মা মাহেলাকে আটক করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]