logo
প্রকাশ: ০৩:৫৯:৫৩ PM, শনিবার, এপ্রিল ২০, ২০১৯
মেয়েকে ধর্ষণের চেষ্টা, স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী
রাজশাহী ব্যুরো

মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রাজশাহীতে মাহফুজ আলী (৩৫) নামে এক ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তার স্ত্রী।

পেশায় রিকশাচালক মাহফুজ নগরীর দরগাপাড়া এলাকার আবু বাক্কারের ছেলে। দ্বিতীয় স্ত্রী ও তার মেয়েকে নিয়ে মাহফুজ নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায় ভাড়া থাকেন।

রাজশাহী সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাহফুজের স্ত্রীর আগের স্বামীর দুটি মেয়ে রয়েছে। এর মধ্যে ১৪ বছরের ছোট মেয়েটি তার মায়ের সঙ্গেই থাকে। আর ১৬ বছরের বড় মেয়েটি তার খালার বাড়িতে থাকে।
মা-মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে মাহফুজ ছোট মেয়েটিকে প্রায়ই ধর্ষণ করেন বলে বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে তারা বিষয়টি চেপে ছিলেন। তবে শুক্রবার সন্ধ্যায় মাহফুজ হাতেনাতে ধরা পড়েন।

কাউন্সিলর জানান, শুক্রবার বিকেলে বড় মেয়েটি তার খালার বাড়ি থেকে মায়ের বাড়িতে যায়। সন্ধ্যায় মেয়েটিকে একা পেয়ে মাহফুজ ছুরি নিয়ে ভয় দেখিয়ে তাকেও ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার স্ত্রী বাড়ি গিয়ে বিষয়টি দেখে ফেলেন। মাহফুজ তখন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় তার স্ত্রী তাকে আটকান। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। পুলিশ মাহফুজের ছুরি জব্দ করে নিয়ে গেছে।

শনিবার দুপুরে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় মাহফুজের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাহফুজের সৎ মেয়েদের খালু মামলা করছেন। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে মাহফুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]