logo
প্রকাশ: ০৪:৫৫:১২ PM, সোমবার, এপ্রিল ২২, ২০১৯
৭৬ বছর বয়সেও প্রেমিকার চরিত্রে দিলারা জামান!
অনলাইন ডেস্ক

এবার একটি নাটকে খ্যাতনামা অভিনেত্রী দিলারা জামান হাজির হচ্ছেন ইরফান সাজ্জাদের ১৬ বছর বয়সী গার্লফ্রেন্ড হয়ে। ‘সুইট সিক্সটিন’ নামে একটি নাটকে ইরফানের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান।

টিকলি মাহমুদের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রাহাত মাহমুদ। ফেসবুকে দিলারা জামানের সাথে নিজের একটি ছবি পোস্ট করে ইরফান লিখেছেন, আমার সুইট সিক্সটিন গার্লফ্রেন্ড।

‘সুইট সিক্সটিন’ প্রসঙ্গে দিলারা জামান বলেন, বয়স এখন ৭৬। এই বয়সেও নির্মাতারা আমাকে নিয়ে ভাবেন, এজন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। আমাদের এখানে সচরাচর এই চর্চাটা নেই বললেই চলে। বয়স হলেই পর্দা থেকে অভিনয় শিল্পীরা হারিয়ে যান। নির্মাতাদের চাওয়ায়, নিজেকে নতুন করে তৈরি করে যাচ্ছি। এটি সত্যিই আমার জন্য আনন্দের। এই নাটকে কিছুটা হলেও এর আঁচ পাওয়া যাবে।

‘সুইট সিক্সটিন’ নাটকের গল্পে দেখা যাবে, নিজেকে সবসময় ১৬ বছরের কিশোরী ভাবেন দিলারা জামান। চাল-চলনে, কথা-বার্তায় ও রূপচর্চাতেও সেই ছাপ লক্ষ্য করা যায়।

নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে। এতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, জারা মিতু প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]