logo
প্রকাশ: ০৭:৪৮:১৬ PM, সোমবার, এপ্রিল ২২, ২০১৯
শ্রাবন্তীর তৃতীয় বিয়েতে যা করছেন দ্বিতীয় স্বামী!
অনলাইন ডেস্ক

ফের সাত পাকে বাঁধা পড়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে গুঞ্জন গত পয়লা বৈশাখেই রোশন সিংয়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী।

প্রথমে পরিচালক রাজীব চ্যাটার্জি, এরপর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পর এবার রোশন সিং নামে এক কেবিন ক্রকে বিয়ে করলেন। চণ্ডীগড়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।

যার জন্য কলকাতা ইন্ডাস্ট্রি আর তার ভক্তদের মধ্যে চলছে সমলোচনার ঝড়।

এর আগে ২০১৭ সালের ১০ জুলাই ভারতের মুম্বাইয় শহরের সুপার মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। বছরখানেক প্রেমের পর বাগদান। তারপর বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন দু’জন। মহা সমারোহে বিয়েটাও হয়েছিল। তবে শেষ পর্যন্ত সেই বিয়ে টেকেনি। বিয়ের ৮৫ দিনের মাথায় ডিভোর্স হয়ে যায়। তবে কী কারণে তাদের সম্পর্ক ভেঙে গিয়েছিল, এ নিয়ে মুখ খুলতে চাননি কেউ-ই।

এর মধ্যেই শ্রাবন্তী জীবনে এসেছে নতুন প্রেম। চণ্ডীগড়ে রোশন সিংয়ের দেশের বাড়িতে হতে চলেছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ের সেই অনুষ্ঠান। তবে এ নিয়ে চরম নিস্তব্ধতা বজায় রেখেছ দুই পরিবার। গোটাটাই হচ্ছে অনেকটা লুকিয়ে লুকিয়ে।

নতুন সংসার শুরু করতে চলেছেন শ্রাবন্তী। অন্যদিকে কৃষ্ণণের পরিস্থিতিটা এখন ঠিক কেমন?

আসলে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই কৃষ্ণণকে পূজা-অর্চনা করতে দেখা গিয়েছে। অবশ্য তার বাড়িতে প্রতিষ্ঠিত রয়েছেন গোপাল জিউ। সেই পূজাতেই মনযোগী থাকেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী।

চৈত্র নবরাত্রিতে দেবীর পূজার ব্যবস্থা করেছিলেন কৃষ্ণণ। বিরাট আয়োজন করা হয়েছিল। আয়োজন ছিল জাগ্রাতারও। সেখানে নিজে অংশ নিয়েছিলেন তিনি। গত ১৭ এপ্রিলও সেই পুজোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

গঙ্গা থেকে মাথায় করে পূজার পানি আনা থেকে শুরু করেছিলেন পূজার কাজ। সবদিকেই বিশেষ নজর রেখেছিলেন কৃষ্ণণ। সব কিছু ভুলতেই কী পুজো-অর্চনায় মন দিয়েছেন কৃষ্ণণ? প্রশ্নটা উঠছেই।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]