logo
প্রকাশ: ০৯:৩১:৩৭ PM, সোমবার, এপ্রিল ২২, ২০১৯
যারাই গণতন্ত্রের কথা বলেন তাদেরই বন্দি করা হচ্ছে
অনলাইন ডেস্ক

যারাই গণতন্ত্রের কথা বলেন তাদেরই বন্দি করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্রফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এসময় মির্জা ফখরুল বলেন, দেশের মানুষের বাকস্বাধীনতা কেড়ে নেওয়া হয়েছে। বিচার বিভাগের স্বাধীনতা নেই। নিজের মতো করে প্রশাসন বিভাগকে ব্যবহার করা হচ্ছে। যারাই গণতন্ত্রের কথা বলেন তাদেরই বন্দি করা হচ্ছে, দূরে সরানো হচ্ছে রাজনৈতিকদের। এতে ব্যবহার করা হচ্ছে রাষ্ট্রযন্ত্রকে।

ফখরুল বলেন, তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের প্রতিটি আন্দোলন-সংগ্রাম করেছে ছাত্ররা। এখন সময় এসেছে আবারো আন্দোলন-সংগ্রামের মাধ্যমে গণতন্ত্রের মাকে মুক্ত করার।

এ সময় মির্জা ফখরুল শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে বলেন, সন্ত্রাসী কোনো দলের বা ধর্মের না। এ ধরনের ঘটনায় নিন্দা অব্যাহত থাকবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক আব্দুল খালেক হাওলাদারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, প্রচার সম্পাদক শহিদউদ্দীন চৌধুরী অ্যানি, বিএনপি কেন্দ্রীয় নেতা আসাদুজ্জামান রিপন, আনিসুর রহমান তালুকদার খোকন, ছাত্রদল সাধারণ সম্পাদক আকরামুল হাসান প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]