logo
প্রকাশ: ০৯:১৮:০৯ PM, মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯
ঢাবির টিএসসিতে যৌন হয়রানি, গণধোলাই খেলেন ইউপি চেয়ারম্যান!
অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আড্ডা দিতে এসে বিপত্তির শিকার হয়েছেন বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ওই বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ও এক ছাত্র আড্ডা দেওয়ার সময় এক ব্যক্তি তাদের লক্ষ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করে। তখন ওই ব্যক্তিকে মারধর করেন ওই ছাত্র।

তবে, পরে এক ছাত্রলীগ নেতার মধ্যস্থতায় ওই তিন শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির মাধ্যমে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

ওই তিন শিক্ষার্থী অভিযোগ করেন, সোমবার দুপুরের দিকে তারা টিএসসি এলাকায় আড্ডা দিচ্ছিলেন। এ সময় চট্টগ্রামের বাঁশখালীর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তার প্যান্টের পকেটে হাত দিয়ে দুই ছাত্রীকে লক্ষ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করেন। এ ঘটনায় তাজুলকে আটক করে সেখানে মারধর করা হয়।

পরে বিষয়টি তাজুল ইসলাম তার এলাকার পরিচিত কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দিন চৌধুরী সুমনকে জানান। পরে ছাত্রলীগের সাবেক ওই নেতা কয়েকজন নেতাকর্মী নিয়ে ঘটনাস্থলে আসেন। তিনি ওই তিন শিক্ষার্থীকে প্রক্টরিয়াল টিমের সদস্যদের মাধ্যমে শাহবাগ থানায় সোপর্দ করেন এবং তাজুল ইসলামকে নিয়ে চলে যান।

তবে যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করেন তাজুল ইসলাম। তিনি সাংবাদিকদের জানান, তিনি টিএসসিতে দাঁড়িয়ে প্যান্টের পকেটে হাত রেখে ফোনে কথা বলছিলেন। শিক্ষার্থীরা তাকে ভুল বুঝেছে।

ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দিন চৌধুরী সুমনের দাবি, তাজুল ইসলাম এমন কাজ করতে পারেন না।

এদিকে, ওই শিক্ষার্থীদের সোমবারই তাদের স্ব স্ব অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]