logo
প্রকাশ: ০৪:৫০:৪২ PM, বুধবার, এপ্রিল ২৪, ২০১৯
ভৈরবে টাস্কফোর্সের সভা দায়িত্বশীলদের সাড়া নেই
ভৈরব প্রতিনিধি

রমজানে মাসে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর বাজার দর স্থিতিশীল রাখতে ভৈরবে উপজেলা টাস্কফোর্স কমিটির ১৫ মিনিটের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় আশানুরূপ সাড়া মেলেনি দায়িত্বশীল ব্যক্তিদের। খেয়ালিপনার মধ্যদিয়েই মাত্র ১৫ মিনিটে শেষে হয় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ওই সভাটি।

ভৈরব উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আজ বুধবার আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ সিরাজ উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শামীম আহমেদ, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, বাজার মনিটরিং আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ রুহুল আমিন, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর নাসিমা বেগম প্রমুখ।

আসছে রমজান উপলক্ষে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনাসহ সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে ভৈরবে খাদ্যদ্রব্যে অনিয়ম রোধে প্রশাসনের সঙ্গে সম্মিলিতভাবে বাজার মনিটরিং করার দাবি রাখেন বক্তারা।

এছাড়া নিয়মিত বাজার মনিটরিং ও ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা না করার ফলে আজকের সভায় এমনটি হয়েছে বলে মনে করেন বক্তারা।

এদিকে উপজেলা টাস্কফোর্স কমিটির সভায় ৬ সদস্য বিশিষ্ট বাজার মনিটরিং কমিটির আহবায়ক উপজেলা সহকারী কমিশনার (ভূমি), সদস্য ভৈরব থানার অফিসার ইনচার্জ, উপজেলা পশু-সম্পদ অফিসার, ভৈরব প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ কমিটির ৪ সদস্য ও উল্লেখযোগ্য ব্যাক্তিরা অনুপস্থিত থাকায় প্রশ্ন উঠে।

তাছাড়া ৯জন সংবাদকর্মীসহ মাত্র ২০ জন মানুষ ওই সভায় উপস্থিত ছিলেন। পুলিশ, র‌্যাব, উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, খাদ্যশষ্য বনিক সমিতি সহ অন্যান্য ব্যবসায়ী সংগঠনের কোন সদস্যসহ কোন একজন জনপ্রতিনিধি উপস্থিতিও ছিলনা।

এদিকে নির্ধারিত সময় ১১টা ৩০ মিনিটের ১৫ মিনিট আগে সভা শুরু হয় এবং ১১ টা ৪৫ মিনিটে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]