logo
প্রকাশ: ০৩:২৪:২০ PM, শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯
হাসপাতালে রাজশাহী আ.লীগের সম্পাদক
রাজশাহী ব্যুরো

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ হৃদরোগে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি প্রচণ্ড বুকে ব্যথা অনুভব করলে রাত আড়াইটার দিকে পরিবারের সদস্যরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি করেন।

খবর পেয়ে শুক্রবার বেলা ১১টার দিকে আসাদকে দেখতে হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে যান রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় তার শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন মেয়র।

এর আগে সকাল ১০টার দিকে আসাদকে দেখতে যান রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনিও আসাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]