logo
প্রকাশ: ০৩:২৯:২৩ PM, শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯
আম রপ্তানিতে সহযোগিতা করবেন বিজিএমইএ সভাপতি
রাজশাহী ব্যুরো

রাজশাহীর আম বিদেশে রপ্তানিতে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বিজিএমইএ’র সভাপতি রুবানা হক।

তিনি বলেছেন, আমের সময় আসলেই রাজশাহীর নামটি চলে আসে। তাই এ অঞ্চলের আম বিদেশে রপ্তানির জন্য বিজিএমইএর পক্ষ থেকে তিনি সার্বিকভাবে সহযোগিতা করতে চান।

শুক্রবার সকালে রাজশাহীর চারঘাট উপজেলার ফরহাদ আলাউদ্দিন মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রুবানা হক বলেন, রাজশাহীর আম অত্যন্ত সুস্বাদু। বিদেশে এর ব্যাপক চাহিদা। তবে সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে খুব বেশি আম রপ্তানি হচ্ছে না। অধিক পরিমাণে আম রপ্তানি করা গেলে চাষিরা লাভবান হবেন।

স্কুল প্রাঙ্গণে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ওবায়দুল আযম পান্না। আরও বক্তব্য দেন বিজিএপিএমইএ’র সাবেক সভাপতি রাফেজ আলম চৌধুরী, বিজিএমইএ’র পরিচালক মিরাজুল ইসলাম, চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, স্কুলটির প্রধান শিক্ষক রোজিনা খাতুন প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]