logo
প্রকাশ: ০২:২০:৩৬ AM, সোমবার, মে ১৩, ২০১৯
ইস্টার্ন ইউনিভার্সিটিতে ফেইসবুক লাইভ আড্ডা

এখন থেকে ইস্টার্ন ইউনিভার্সিটিতে নিয়মিত বসবে ফেইসবুক লাইভ আড্ডা। ইউনিভার্সিটির শিক্ষক লাউঞ্জে প্রতি মঙ্গলবার বেলা ১১টায় বসবে এ আড্ডা। এতে অংশ নেবেন ইউনিভার্সিটির শিক্ষক-কর্মকর্তা, শিক্ষার্থী ও দেশের বিভিন্ন মাধ্যমের তারকা। এ আড্ডার উদ্বোধনী পর্ব অনুষ্ঠিত হয়েছে ৭ মে। এতে অতিথি ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির পাবলিক রিলেশন্স বিভাগের পরিচালক ও নকশিকাঁথা ব্যান্ডের ভোকাল সাজেদ ফাতেমী, ক্যারিয়ার সার্ভিস অ্যান্ড ইন্টারন্যাশনাল অফিসের পরিচালক সালমান হায়দার ও সংগীতশিল্পী অংকন।

কথা, গান, ফানÑ এ বিষয় হয়ে উঠেছিল এ আড্ডার প্রাণ। অনুষ্ঠানে অতিথিরা গানের ফাঁকে ফাঁকে তরুণদের নানা সংকট কাটিয়ে ওঠার নির্দেশনামূলক কথাও বলেন। সেই সঙ্গে প্রতিটি তরুণকে সম্ভাবনাময় করে তুলতে করণীয়গুলো খুঁজে বের করার তাগিদ দেন। অনুষ্ঠানে সাজেদ ফাতেমী ও অংকন তিনটি করে গান শোনান এবং সালমান হায়দার একটি আবৃত্তি করেন। আড্ডা সঞ্চালনা করেন স্টুডেন্ট অ্যাফেয়ার্স বিভাগের সহকারী পরিচালক সোহেল রানা। আয়োজকরা জানান, এ আড্ডার প্রতি পর্বে ইস্টার্ন ইউনিভার্সিটির একজন অপেক্ষাকৃত তরুণ শিক্ষক-শিক্ষিকা বা কর্মকর্তা ও একজন সংস্কৃতিকর্মী উপস্থিত থাকবেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]