logo
প্রকাশ: ০৯:০২:৫৪ PM, মঙ্গলবার, মে ১৪, ২০১৯
অস্ট্রেলিয়ার সিডনিতে আওয়ামী লীগের ইফতার মাহফিল
মাসুম বিল্লাহ অস্ট্রেলিয়া থেকে

বিশ্বের সুখ শান্তি কামনা করে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া সিডনির শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সিডনি আওয়ামী লীগ সভাপতি গাউসুল আলাম শাহাজাদার সভাপতিত্বে এবং সেক্রেটারি ফয়সাল আজাদের সঞ্চালনায় সিডনির রকডালার একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সভাপতি আইনজীবী সিরাজুল হক।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রমজানের শিক্ষা আমাদের জীবনে কাজে লাগিয়ে আমাদের ভাতৃত্ববোধ বাড়াতে হবে। বাংলাদেশের উন্নয়ন অব্যহত রাথতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

ইফতার মাহফিলে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি প্রফেসর ড. রফিকুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগরের (দক্ষিণ) সাবেক সভাপতি মো. শফিকুল আলম শফিক।

দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান কচি, সাংগঠনিক সম্পাদক এসএম দিদার হোসেন, কোষাধ্যক্ষ আশরাফুল আলম লাবু, সিডনি আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন লাল্টু, নির্মল কোষ্টা, শাহাজাহান মিল্টন, জহিরুল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, রাজেশ সাহা, দেওয়ান তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আইজিদ আরাফাত অরূপ, নাজমুল হাসান বিপ্লব, রেজাউল করিম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, তথ্য গবেষণা সম্পাদক নিশান আবাদ, ক্রীড়া সম্পাদক আবু সালেক, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নামিদ ফারহান, সদস্য মুন্না দেওয়ান, তরিকুল ইসলাম, রোমান খান প্রমুখ।

ইফতার মাহফিলে সিডনির বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]