logo
প্রকাশ: ০৮:২৮:৫৩ PM, বুধবার, মে ১৫, ২০১৯
চাঁদপুর প্রেসক্লাবে দোয়েল দত্তের বইয়ের মোড়ক উন্মোচন
চাঁদপুর প্রতিনিধি

কোলকাতার বিশিষ্ট সাংবাদিক চাঁদপুরের কৃতি সন্তান দোয়েল দত্তের সাংবাদিকতার উপর লেখা একটি বইয়ের মোড়ক উন্মোচন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারীর সভাপতিত্বে মতবিনিময়সভায় অংশ নেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সুত্রধর, সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শরীফ চৌধুরী, বিএম হান্নান, টেলিভিশ সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসসহ সকল পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

উল্লেখ্য, সাংবাদিক দোয়েল দত্ত চাঁদপুরের কৃতি সন্তান প্রয়াত দুলাল দত্তের সুযোগ্য কন্যা। বর্তমানে তিনি কলকাতার ‘যুগ শঙ্খ’ পত্রিকায় কাজ করছেন। এ ছাড়া স্থানীয় আনন্দ বাজার, বর্তমান ও টাইমস অব ইন্ডিয়া পত্রিকায় কাজ করেছেন। সমাজকর্মী ও লেখিকা হিসাবেও তার খ্যাতি রয়েছে। সাংবাদিকতার উপর তার লিখা বইটি আজ উন্মোচিত হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]