logo
প্রকাশ: ০৮:৫২:৪৪ PM, বুধবার, মে ১৫, ২০১৯
বিয়ে করে ধরা খেয়েছেন মিলা
অনলাইন ডেস্ক

১০ বছরের প্রেমের সম্পর্ককে পরিণয়ে রূপ দিতে ২০১৭ সালের ১২ মে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সংগীতশিল্পী মিলা। কিন্তু বিয়ের পরই স্বামীর সঙ্গে একাধিক মেয়ের সম্পর্কের কথা জানতে পারেন তিনি। বিমানবালার সঙ্গে তার স্বামীর অবৈধ সম্পর্ক রয়েছে। বিয়ের পর পাঁচ মাস পার না হতেই বিচ্ছেদের পথে হেঁটেছেন এই তারকা।

সম্প্রতি দেশের একটি এফএম রেডিওতে রাতের আড্ডায় উপস্থিত হয়ে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন মিলা। সেখানে তিনি বলেন, ‘সম্পর্কে জড়ানোর সময় আমি এতটাই বোকা ছিলাম যে, রাস্তা থেকে একজন কমলা লেবুওয়ালা বিয়ের প্রস্তাব নিয়ে আসলেও তাকে আমি বিয়ে করতাম।

সানজারির সঙ্গে গুড মেমোরি ছিল বলেই বিয়েটা হয়েছিল। অন্যথায় বিয়েটা হতো না। আর এই গুড স্মৃতির জন্যই আমি ধরা খেয়ে গিয়েছি। আমি যদি একটু টেকনিক্যাল হতাম তাহলে আমি তাকে কখনো বিয়ে করতাম না। আমি সমাজ-পরিবার থেকে যেসব মূল্যবোধগুলো শিখেছি, যেগুলোর বিপক্ষে গেলে আমি কথা বলেছি। প্রশ্নবিদ্ধ হলেও সেটা সমাজের জন্য ভালো। তাছাড়া একজন রকস্টার হিসেবেও আমার এটা আমার দায়িত্ব।

তিনি আরো বলেন, ‘প্রথমদিকে সানজারির আলাভোলা চেহারা দেখলে মনে হবে যেন সে খুবই ভদ্র। কিন্তু এরপরে তার যে নিষ্ঠুর চেহারা দেখেছি সেটা বলার ভাষা আমার নেই। সে আমার গায়ে বার বার হাত তুলেছে। হাত তুলে সে বলে, ''না আমি তো কিছু করিনি'। সে এটা এতো কনফিডেন্সিলি করেছিল যে আমার কিছু বলা ছিলো না। তবে আমি তাকে এতবার ক্ষমা করেছি যে, সে আমার ক্ষমার মূল্যবোধটা হারিয়ে ফেলেছিলো।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]