logo
প্রকাশ: ০৪:৩৪:১০ PM, বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯
চৌগাছার নিখোঁজ মাহিম কক্সবাজারে উদ্ধার
চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় নিখোঁজ স্কুলছাত্র মাহিম হোসেন (১৫) কক্সবাজার থেকে উদ্ধার হয়েছে। 

মাহিমের বাবা মন্টু বিশ্বাস জানান, কক্সবাজার মেরিন সিটি পূর্বলেন রোড এলাকার এক সিকিউরিটির সহযোগিতায় ছেলে উদ্ধার হয়েছে।

তিনি বলেন, ছেলেকে দু’দিন ধরে খোঁজাখুঁজি করে না পেয়ে উদ্বিগ্ন ছিলাম। বুধবার রাত আনুমানিক ১২টার দিকে একটা অপরিচিত নম্বর থেকে ফোন করে কক্সবাজারের ঠিকানা দিয়ে বলেন, আপনার ছেলে মাহিম আমাদের কাছে রয়েছে এসে নিয়ে যান। এ সময় ছেলের সাথেও কথা বলিয়ে দেন তারা।

খবর পেয়ে মাহিমের চাচা সেনাসদস্য জালাল উদ্দীন বৃহস্পতিবার সকালে কক্সবাজারে পৌঁছান। স্থনীয়রা পরিচয় পেয়ে মাহিমকে তার চাচার কাছে হস্তান্তর করেন। 

মাহিমের চাচা জালাল উদ্দীন বলেন, মাহিম জানিয়েছে মঙ্গলবার সকালে প্রাইভেট পড়ে বাড়ি ফিরার সময় উপজেলার পাতিবিলা এলাকায় পৌঁছালে একটি অপরিচিত মাইক্রোগাড়িতে তাকে জোর করে উঠিয়ে নেয়। এর পরে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে জ্ঞান ফিরলে দেখে একটি বাসের মধ্যে বসে রয়েছে এবং তার পাশে দুজন লোক।  কিছুক্ষণ পরেই সে আবার অজ্ঞান হয়ে পড়ে। পুনরায় জ্ঞান ফিরলে দেখে তার পাশে কেউ নেই। বাসটি তখন দাঁড়ানো ছিল। বাস থেকে লোকজন নেমে যাচ্ছে। সে সুযোগে বাস থেকে নেমে পড়ে। খাঁকি পোশাক পরা সিকিউরিটি গার্ডদের দেখে তাদের কাছে গিয়ে ঘটনা বললে তারা নিজেদের হেফাজতে নিয়ে বাড়িতে খবর দেয়।

উল্লেখ্য, মাহিম নারায়ণপুর বাহারাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। সে গত ১৪ মে মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হয়ে আর ফিরে অসেনি। ছেলে বাড়ি ফিরে না আসায় বিকেল থেকে খোঁজাখুঁজি করতে থাকে এবং রাতেই চৌগাছা থানায় একটি ডায়রিও করে। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]