logo
প্রকাশ: ০৭:৪৪:৩৯ PM, সোমবার, মে ২০, ২০১৯
নতুন লুকে নায়ক অনন্ত জলিল
অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল বর্তমানে তার নতুন সিনেমা ‘দিন দ্য ডে’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গত মার্চ মাসের শেষের দিকে ইরানে ‘দিন: দ্য ডে’ সিনেমার শুটিং শুরু করেন তিনি।

ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় অনন্ত জলিল শুটিংকালীন উটের পিঠ থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়েছিলেন।

ইরানের এসফাহনের একটি হাসপাতালে চিকিৎসা নেয়ার পর অনন্ত জলিলকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়। বেশ কিছুদিন বিরতি দিয়ে ঢাকায় ফিরে আসেন এই নায়ক। এর এপ্রিল মাসে আবারও ছবিটির শুটিং শুরু করেন।

ঢাকার হাতির ঝিল ও তিনশ ফিট এলাকায় ছবিটির শুটিং করেছেন অনন্ত জলিল। এরই মধ্যে সিনেমার বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে। দিন দ্য ডে সিনেমার নানা রকম লুকে দেখা গেছে অনন্তকে। এবার নতুন লুকে হাজির হয়েছেন তিনি। সোমবার নিজের ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করেছেন অনন্ত জলিল, ক্যাপশনে লেখা ‘নিউ লুক ফর দিন দ্য ডে’।

ইরানি নায়কদের মত দেখাচ্ছে অনন্তকে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা। ছবিতে তার চরিত্রের নাম আজিন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে দিন দ্য ডে। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল।

ছবিটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। গত বছরের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত।

ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]