logo
প্রকাশ: ০১:০৬:১৬ AM, বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯
গাজীপুরে গ্যাসের আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক

গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরীর ইসলামপুর শরীফ মার্কেট সংলগ্ন ইকবাল মাহমুদের ভাড়া বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন স্থানীয় রেনেসা অ্যাপারেলস পোশাক কারখানার কোয়ালিটি ইন্সপেক্টর শাহ আলম (৩৮), তার স্ত্রী একই কারখানার সুইং অপারেটর মনিরা বেগম (৩০), তাদের ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪)।

শাহ আলমের বাড়ি পটুয়াখালীর বাউফল থানায়। তার পিতার নাম রহিম মৃধা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি একেএম কাউসার চৌধুরী জানান, স্বামী স্ত্রী কারখানায় কাজ করেন। রাতে বাড়ি ফিরে ঘরের ভিতর এলপি গ্যাসের চুলায় রান্না করছিল স্ত্রী মনিরা বেগম। এক পর্যায়ে গ্যাসের চুলার পাইপ লিকেজ হয়ে আগুন ধরে যায়। পরে আগুন দ্রুত ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা চারজন অগ্নিদগ্ধ ও শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আক্তারুজ্জামান জানান, আগুনে একই পরিবারের চারজন দগ্ধ ও ধোয়ায় শ্বাসরোধ হয়ে মারা যায়। অগ্নিকাণ্ডের ফলে ঘরের সব মালামাল পুড়ে গেছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]