logo
প্রকাশ: ১১:২২:০৫ AM, বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯
শতবর্ষী অন্ধ নারীকে ধর্ষণ!
অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় শতবর্ষী এক অন্ধ নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোহেল মিয়া (১৪) কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার ঘটনাটি ঘটে উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের একটি গ্রামে। ঘটনার পর গতকাল বুধবার ওই নারীর ছেলে দুদু মিয়া (৭৫) বাদী হয়ে মধুপুর থানায় মামলা দায়েরের পর রাতে সোহেলকে গ্রেপ্তার করা হয়। তার বাবার নাম তোতা খা।

বয়সের ভারে ন্যুজ ওই নারী অন্ধ। তিনি ঠিকভাবে চলাফেরাও করতে পারেন না। ঘটনার ব্যাপারে পুলিশ কথা বলতে গেলে তিনি বলেন, ‘আমি বলছি আমারে ছাইড়া দেও। আমি আল্লাহ নবীর রোজা রাখছি। ওয় ছাড়ে নাই।’

পুলিশ জানায়, ধর্ষণের ঘটনার পর তিনি মৃতপ্রায় হয়ে পড়েন। এখনও তিনি মুমূর্ষ অবস্থায় আছেন। অনেক কষ্ট করে তিনি কথা বলেছেন। সম্মানের ভয়ে তাকে হাসপাতালেও নেয়নি পরিবার।

এ ঘটনার পর সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকেও একটি পোস্ট ভাইরাল হয়। ঘটনা জানাজানি হলে সুষ্ঠু বিচার নিশ্চিত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল জানান, ঘটনার পর আজ বৃদ্ধার ছেলে মামলা দায়ের করেন। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই নারীর বয়ান নেয়। সত্যতা নিশ্চিতের পর রাতেই সোহেল মিয়াকে গ্রেপ্তার করা হয়। মামলার এজাহারে বৃদ্ধার বয়স ১৩০ উল্লেখ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]